আনিসুল-খোকনের মনোনয়নপত্র জমা

শেষদিন রোববারে মনোনয়নপত্র জমা দিলেন আনিসুল হক ও সাঈদ খোকনঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক ও সাঈদ খোকন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগারগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটে অবস্থিত উত্তর সিটি করপোরেশনের অস্থায়ী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে রবিবার বিকেল ৩টায় মানোনয়নপত্র দাখিল করেন আনিসুল হক।

গুলিস্তান মহানগর নাট্যমঞ্চে দক্ষিণ সিটি করপেরেশনের রিটার্নিং কর্মকর্তা মিহির সারোয়ার মোর্শেদের কার্যালয়ে দুপুর সাড়ে ১২টার দিকে মনোনয়নপত্র জমা দেন ঢাকা দক্ষিনের প্রার্থী সাঈদ খোকন।

আনিসুল হক মনোনয়নপত্র জমা দেওয়ার পর উপস্থিত সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। স্বপ্নের ঢাকা গড়তে আমি কাজ করবো।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সাঈদ খোকন বলেন, বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। বিএনপি নির্বাচনে আসবে বলে আমরা গণমাধ্যমে জানতে পেরেছি। তারাই হবে প্রতিপক্ষ।

তার সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ড. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজসহ অন্য নেতাকর্মীরা।

এ ছাড়া দক্ষিণ থেকে সকালে মনোনয়নপত্র জমা দেন ভাড়াটিয়া পরিষদের নেতা বাহারামে সুলতান বাহার ও স্বতন্ত্র প্রার্থী এ এস এম আকরাম। বেশ কিছু কাউন্সিল প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। একই সময়ে সারাহ বেগম কবরীও ঢাকা উত্তরের প্রার্থী হিসাবে মনোনয়পত্র জমা দেন।


সবখবর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

আনিসুল-খোকনের মনোনয়নপত্র জমা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet