বউ নাচবে আর দুনিয়া দেখবে, তা চাই না: আফ্রিদি

শহিদ আফ্রিদি চান না তার স্ত্রী নাচবে আর দুনিয়া তা দেখবেসাবেক পাকিস্তানি অধিনায়ক সাহেবজাদা মোহাম্মদ শহিদ খান আফ্রিদি ওরফে শাহিদ আফ্রিদি চান না তার বউ মঞ্চে উঠে নাচবেন আর দুনিয়া জুড়ে মানুষ তা দেখে মজা নেবে। দেশ-বিদেশের বিশেষ করে তরুণী ভক্তদের একসময়কার স্বপ্নের নায়ক বুম বুম আফ্রিদি ভারতীয় এক টিভি চ্যানেলকে এমন কথাই বলেলেন। ওই চ্যানেলটি আফ্রিদিকে তার স্ত্রীসহ একটি রিয়েলিটি শোতে অংশ নিতে আমন্ত্রণ জানিয়েছিল।

‘নাচ বালিয়ে’ নামের ওই রিয়েলিটি শো’র আয়োজকদের আফ্রিদি সাফ বলে দিয়েছেন, “বউকে নাচাতে চাই না!” হিন্দি অনলাইন সংবাদ মাধ্যম নবভারত টাইমস জানায়, অনুষ্ঠানটির প্রযোজক আফ্রিদি ও তার সুদর্শনা স্ত্রীকে ওই অনষ্ঠানে অংশ নেওয়াতে রাজি করাতে অনেকদিন ধরে পিছু নিয়েছিলেন। শোনা যাচ্ছে কথাবার্তা বেশ ভালই এগিয়েছিল। এমনকি আফ্রিদির সম্মতিতে কথাবার্তা সাইনিং-মানি লেনদেন পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু হঠাৎই কী হলো কে জানে- আফ্রিদি পিছু হটে গেলেন।

তবে ওই চ্যানেলের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে পত্রিকাটিতে জানিয়েছেন, আফ্রিদি একা নাচতে প্রস্তুত ছিলেন। কিন্তু যখনি বলা হয় তাকে তার স্ত্রীর সঙ্গে নাচতে হবে- তখনি পিছিয়ে যান। তিনি সাফ জানিয়ে দেন, আমি চাই না পুরা দুনিয়া দেখুক আমার বউ নাচছে।

এদিকে, আফ্রিদির অসম্মতির পর কর্তৃপক্ষ এখন অন্য কোনও আলোচিত ক্রিকেটারকে খুঁজছে যিনি সস্ত্রীক তাদের নয়া সিজনে নাচতে রাজি আছেন। ‘নাচ বালিয়ে’র পরবর্তী সিজন শুরু হবে আগামী এপ্রিলে। এর আগে এই অনুষ্ঠানে নেচেছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও তার স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। এ ঘটনা পাকিস্তানে ব্যাপক সমালোচনার সৃষ্টি করেছিল। আফ্রিদি তার “বউকে নাচাতে চাই না” মন্তব্য দিয়ে শোয়েব মালিককে খোঁচা মারলেন কি না– এ প্রসঙ্গে অবশ্য কোনও আলোকপাত করেনি পত্রিকাটি।

প্রসঙ্গত, মেয়েদের বিষয়ে এক টিভি ইন্টারভিউতে আফ্রিদির করা মন্তব্য বেশ সমালোচনার জন্ম দিয়েছিল। তার ‘মেয়েদের পাকঘরেই ভাল মানায়’ মন্তব্যে নারীবাদী সংগঠনগুলো তীব্র প্রতিক্রিয়া জানিয়েছিল। ইন্টারনেট


CWC-15 Parent বিভাগের আরো খবর...
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
‘প্রধানমন্ত্রী সত্যিই আপনি অসাধারণ’ ‘প্রধানমন্ত্রী সত্যিই আপনি অসাধারণ’
জাতীয় পার্টির বাছাইয়ে এগিয়ে হিরো আলম জাতীয় পার্টির বাছাইয়ে এগিয়ে হিরো আলম
১৫ই আগষ্ট যারা নিহত হয়েছিলেন ১৫ই আগষ্ট যারা নিহত হয়েছিলেন
পোশাক ‘বিতর্কে’ ক্ষমা চাইলেন মোশাররফ করিম পোশাক ‘বিতর্কে’ ক্ষমা চাইলেন মোশাররফ করিম
আবিদের পাশেই চিরশায়িত হবেন স্ত্রী আফসানা আবিদের পাশেই চিরশায়িত হবেন স্ত্রী আফসানা
প্রসঙ্গ পদ্মা সেতু প্রসঙ্গ পদ্মা সেতু
টাটকা মাছ কেনার ৭টি টিপস টাটকা মাছ কেনার ৭টি টিপস
ম্যাচ সেরা শিরোপা শেন ওয়ার্নকে উৎসর্গ স্যামুয়েলসের ম্যাচ সেরা শিরোপা শেন ওয়ার্নকে উৎসর্গ স্যামুয়েলসের

বউ নাচবে আর দুনিয়া দেখবে, তা চাই না: আফ্রিদি
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet