খালেদার কার্যালয়ের সামনে বিক্ষোভ

আজ দুপুরে খালেদা জিয়ার কার্যালয়ের সামনে বিক্ষোভ করে ‘আমরা মুক্তিযোদ্ধা সন্তান’হরতাল-অবরোধ ও নাশকতা দ্রুত বন্দের দাবিতে  ‘আমরা মুক্তিযোদ্ধা সন্তান’ নামের একটি সংগঠন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের মূল গেটে দাড়িয়ে ২ মিনিট বিক্ষোভ কর্মসূচি পালন করছে।  এতে নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি হুমায়ন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার সময় গুলশান কার্যালয়ের সামনে তারা এ অবস্থান নেয়। এসময় সংগঠনের সভাপতি হুমায়ন বলেন, “আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে পারছে না। ব্যবসায়ীরা ব্যবসা করতে পারছে না। বিএনপি জামায়াত দেশ ধ্বংস করছে।”

তিনি আরও বলেন, “দেশের প্রতি দায়িত্ব থেকে  আমারা হত্যা কান্ডের প্রতি ঘৃর্ণা জানিয়ে প্রতিবাদ জানাতে এসেছি।  রাজনীতির  নামে  তারা জনগণের প্রতি প্রহসন করছে। তারা ক্ষমতায় যাওয়ার জন্য জ¦ালাও পোড়াও করছে। এর প্রতিকার চাই।”

এর আগে, হরতাল-অবরোধ ও নাশকতা দ্রুত বন্ধের দাবিতে মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায় থেকে বৃহস্পতিবার সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল এসে গুলশান ২ নম্বর চত্বরে জমায়েত হতে থাকে সংগঠনটি। দুপুর সাড়ে ১২টায় কয়েক’শ মুক্তিযোদ্ধার সন্তান ৮৬ নম্বর সড়কে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ের উদ্দেশে মিছিল শুরু করে।খালেদা জিয়ার কার্যালয়ের কাছাকাছি পৌঁছার পর মিছিলটি পুলিশি বাধার মুখে পড়ে। এ সময় নেতাকর্মীরা রাস্তায় বসে পড়েন। পরে তারা কার্যালয়ের মূল গেটে দাড়িয়ে ২ মিনিট বিক্ষোভ কর্মসূচি পালন করে।

অপরদিকে গুলশান ২ নং গোল চক্করে স্বেচ্ছাসেবক লীগ নেতা পঙ্কজ দেবনাথের নেতৃত্বে বিক্ষোভ করছে তারা সমাবেশ শেষে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করার জন্য আসবে বলে জানা গেছে।  বিএনপি-জামায়াত জোটের অবরোধ ও হরতালের বিরুদ্ধে এ কর্মসূচি পালন করছে তারা।


ছবি ঘর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

খালেদার কার্যালয়ের সামনে বিক্ষোভ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet