কোকোর কবর জিয়ারত করলেন খালেদা

দাফনের পর এই প্রথম আজ সোমবার বিকেলে কোকোর কবর জিয়ারত করেন খালেদা জিয়া।বনানী কবরস্থানে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কোকোর দাফনের পর এই প্রথম আজ সোমবার বিকেল ৫টা ৪৮ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে যান তিনি।

এর আগে বিকেল ৫টা ৩৯ মিনিটে গুলশানের বাসভবন থেকে যাত্রা করেন খালেদা জিয়া। তবে আগে থেকেই নেতা-কর্মীরা বনানী কবরস্থানে ভিড় করেন।খালেদা সেখানে পৌঁছানোর পর নেতা-কর্মীদের হট্টগোলের কারণে কমপক্ষে সাত মিনিট তাকে গাড়িতেই বসে থাকতে হয়। এরপর ধীরে ধীরে ছেলের কবরের দিকে যান তিনি। এ সময় তাকে বারবার চোখ মুছতে দেখা যায়।

কবরের সামনে দাঁড়িয়ে ফাতেহা ও দুরুদ পাঠ করে মোনাজাত করেন তিনি। এ সময় সঙ্গে থাকা নেতা-কর্মীরা ও পরিবারের সদস্যরাও হাত তোলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুব হোসেনসহ সিনিয়র নেতারা এ সময় খালেদা জিয়ার সাথে ছিলেন।

প্রসঙ্গত, দীর্ঘ ৯২ দিন রাজনৈতিক কার্যালয়ে অবস্থানের পর রোববার বাসায় ফিরেছেন খালেদা জিয়া। এই দিন দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়ে বাসায় ফেরেন তিনি।

গত ২৪ জানুয়ারি মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ৪৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো।

গত ২৮ জানুয়ারি সন্ধ্যায় বনানী কবরস্থানের ‘বি’ ব্লকের ১৮ নম্বর লেনের ১৮৩৮/১৪৭ নম্বর কবরে আরাফাত রহমানকে চিরনিদ্রায় শায়িত করা হয়।


আলোচিত বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

কোকোর কবর জিয়ারত করলেন খালেদা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet