খালেদার কার্যালয়ের সামনে শিক্ষার্থীদের মানববন্ধন

---বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতাল-অবরোধে এসএসসি (মাধ্যমিক) পরীক্ষার্থীদের পরীক্ষা বিঘ্ন ঘটার প্রতিবাদে মানববন্ধন করেছে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ ও গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী, শিক্ষকসহ অভিভাবকরা। আজ বুধবার দুপুর ১২টা ২০ মিনিট থেকে ১২ টা ৫৫ মিনিট পর্যন্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে এ মানববন্ধন হয়। এতে প্রায় দুই শতাধিক ছাত্র অংশ নিয়েছে। এর মধ্যে ক্যামব্রিয়ানের ১৩০ জন ছাত্র রয়েছে। মানববন্ধনে শিক্ষার্থীদের হাতে খালেদা জিয়া বাঁচতে চাই, শান্তি চাই ও খালেদা জিয়া আমাদের কী দোষ জবাব দিন লেখাসহ নানা ধরনের লেখা প্লেকার্ড ছিল।

ক্যামব্রিয়ানের শিক্ষার্থী সাজ্জান হোসেন বলেন, আমরা যেন এসএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে ও সময় মতো শেষ করতে পারি, সেজন্য হরতাল প্রত্যাহারের জন্য খালেদা জিয়ার কাছে আহ্বান জানাই। আরেক শিক্ষার্থী শিমুল বলেন, আমরা এমন রাজনীতি চাই, যে রাজনীতি আমাদের পরীক্ষা ও শিক্ষাজীবনে প্রভাব ফেলবে না। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের লেকচারার আবদুল হামিদ বলেন, হরতাল অবরোধের কারণে এসএসসি পরীক্ষা বিঘ্ন ঘটছে। এতে শিক্ষার্থীরা অনিশ্চয়তার মধ্যে পড়েছেন। তাই হরতাল-অবরোধ বন্ধের জন্য এ মানববন্ধন।

অভিভাবক গোলাম মোস্তফা বলেন, হরতাল-অবরোধের কারণে আমাদের সন্তানদের এসএসসি পরীক্ষায় বিঘ্ন ঘটছে। এর ফলে তারা মানসিকভাবে ভেঙ্গে পড়ছে। তাই হরতাল অবরোধ বন্ধের দাবি জানাচ্ছি। এদিকে সেখানে উপস্থিত ঢাকা ১৭ আসনের সাংসদ ও বিএনএফ সভাপতি আবুল কালাম আজাদ মানববন্ধনের শুরুর আগে বলেন, কোমলমতি শিক্ষার্থীদের কথা বিবেচনা করে হরতাল অবরোধ বন্ধ করা হোক। তারা যেন নির্বিঘ্নে পরীক্ষা দিতে পারে সেজন্য রাজনৈতিক নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।


ছবি ঘর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
<b>Historical 7th March Speech of Bangabandhu</b> Historical 7th March Speech of Bangabandhu
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা

খালেদার কার্যালয়ের সামনে শিক্ষার্থীদের মানববন্ধন
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet