ধানমণ্ডি লেকে রেলমন্ত্রীর বড় ভাইয়ের লাশ

রাজধানীর ধানমণ্ডি লেক থেকে রেলমন্ত্রী মুজিবুল হকের বড় ভাই এ বি এম আবদুল লতিফের উদ্ধারের পর ভাইয়ের ধানমন্ডির বাসায় যান মন্ত্রী, স্বজনদের জানান সান্তনা।রাজধানীর ধানমণ্ডি লেক থেকে রেলমন্ত্রী মুজিবুল হকের বড় ভাই এবিএম আব্দুল লতিফের লাশ উদ্ধার করেছে পুলিশ। আব্দুল লতিফ (৭১) একজন অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব।

রবিবার বেলা ১১টার দিকে স্থানীয়রা লেকের পানিতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় বলে জানিয়েছেন ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

তিনি জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

ধানমণ্ডি জোনের সহকারী কমিশনার (এসি) রেজাউল করিম জানান, ‘প্রতিদিনের মতো গতকাল শনিবার রাত ৯টার দিকে ধানমণ্ডি লেকের পাড়ে হাঁটতে বের হয়েছিলেন আবদুল লতিফ। এর পর থেকেই তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা নিজেদের মতো করে খোঁজাখুঁজির চেষ্টা করেন। আজ সকালে তাঁর ছেলে এবং জামাতা গোয়েন্দা বিভাগের এডিসি তারেক আহমেদ ধানমণ্ডি থানায় যোগাযোগ করেন। পরে লেকে একটি লাশ ভাসছে খবর পেয়ে সেখানে গিয়ে তাঁরা লাশটি আবদুল লতিফের বলে শনাক্ত করেন।’

এসি রেজাউল করিম আরো বলেন, প্রাথমিকভাবে এটাকে স্বাভাবিক মৃত্যু বলেই মনে হচ্ছে। তাঁর শার্ট ইন করা ছিল। কোনো কিছু খোয়া যায়নি এবং পকেটে থাকা সাত-আট হাজার টাকাও সেভাবেই আছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। তবে তাঁর মাথায় ছিলে যাওয়ার একটা চিহ্ন পাওয়া গেছে। হাঁটতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বা হৃদরোগে আক্রান্ত হয়ে লেকের পানিতে পড়ে গিয়ে থাকতে পারেন। এবং সে সময়ই তাঁর মাথা ছিলে গিয়ে থাকতে পারে।

মরদেহটি ধানমণ্ডির পাঁচ নম্বর রোডের ২৩/এ নম্বরে নিহতের নিজ বাসভবনে নেওয়া হয়েছে। এরই মধ্যে রেলমন্ত্রীসহ তাঁর অন্য ভাইবোনরা ধানমণ্ডির বাড়িতে হাজির হয়েছেন। আট ভাই ও পাঁচ বোনের মধ্যে আবদুল লতিফ সপ্তম। দুপুর আড়াইটার দিকে তাঁর জানাজা শেষে কুমিল্লার চৌদ্দগ্রামে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


প্রধান সংবাদ বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

ধানমণ্ডি লেকে রেলমন্ত্রীর বড় ভাইয়ের লাশ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet