রাজধানীতে চার বাসে পেট্রোলবোমায় দগ্ধ ১০, আহত ১৫

ফাইল ছবিরাজধানীর রামপুরা, ধানমন্ডি, যাত্রাবাড়ী এবং সাভার এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত মোট ৪টি যাত্রীবাহী বাসে আগুন ও ককটেলের বস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে মোট ৬জন দগ্ধ সহ আহত হয়েছে আরো ১৫ জন।

রামপুরা থানাধীন বনশ্রী

রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকায় একটি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলা চালালে বাসটিতে আগুন ধরে যায়। আগুনে বাসের হেলপারসহ তিনজন দগ্ধ হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে আলরাজী হাসপাতালের সামনে ‘আলিফ পরিবহনের’ একটি বাসে পেট্রলবোমা হামলা চালায়। এতে বাসটির হেলপার বাপ্পী সহ তিনজন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে বাপ্পির অবস্থা গুরুতর বলে জানা গেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধানমন্ডি

রাজধানীর ধানমন্ডি এলাকায় একটি সিএনজি অটোরিক্সায় ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত ৮ টার সময় ধানমন্ডি ১৯ নম্বর রোডে স্টার কাবাবের সামনে একটি সিএনজি অটোরিক্সাকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে ওই সিএনজিতে থাকা নারীসহ তিন জন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাদেরকে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজধানী

এদিকে রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে বাসে আগুন দেওয়ার সময়ে পুলিশের গুলিতে আতাউর রহমান (২৭) নামের এক যুবক আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত ৮ টার সময় যাত্রাবাড়ী মোড়ে ইলিশ পরিবহনের বাস কাউন্টারের সামনে একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করে আতাউর।

সাভার

অন্যদিকে রাত সাড়ে ৯ টার দিকে সাভারের উলাইলে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে দুই জন দগ্ধ হন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় যানা যায়নি। এছাড়া এসময় আহত হয় আরো ৪জন।


শীর্ষ খবর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

রাজধানীতে চার বাসে পেট্রোলবোমায় দগ্ধ ১০, আহত ১৫
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet