মাহির বিদায়: বিশ্বাস করতে পারছেন না কেউই

মাহির দেওয়া ফেসবুক স্ট্যাটাস।হঠাৎ করেই চলচ্চিত্রকে বিদায় জানাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুক্রবার ফেসবুকের স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ খবর জানান। মাহি তার ফেসবুকে লিখেন, ‘অগ্নি-২ ইজ মাই লাস্ট ফিল্ম, আই এম গুয়িং টু ইউএসএ’।

মাহির এমন স্ট্যাটাসে তুমুল আলোচনা শুরু হয়েছে চলচ্চিত্র অঙ্গনে। তবে কেউই নিশ্চিত করতে পারছেন না মাহির এই স্ট্যাটাসের সত্যতা। মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

মাহির ঘণিষ্ঠ একটি সূত্র জানায়, ‘চিত্রনায়িকা মাহিয়া মাহি এখন আমেরিকাতে আছেন। তিনি সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছেন। অগ্নি-২ হবে মাহি অভিনীত শেষ চলচ্চিত্র। এরপর নতুন আর কোন ছবিতে দেখা যাবে না তাকে।’

নাম প্রকাশে অনিচ্ছুক মাহির এক ঘণিষ্ঠ চলচ্চিত্র নির্মাতা বলেন, ‘কোন কারণে হয়তো একটু হতাশ কিংবা অভিমান থেকে এই স্ট্যাটাস দিয়েছেন মাহি। আমার ধারণা এখনই মাহি চলচ্চিত্র থেকে দূরে যাবেন না। আমাদের চলচ্চিত্রে তাকে খুব প্রযোজন।’

প্রসঙ্গত মাহি অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘রোমিও বনাম জুলিয়েট’। এতে মাহির সহশিল্পী ছিলেন কলকাতার অংকুশ। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ‘অগ্নি-২’ চলচ্চিত্রের দৃশ্যধারণের কাজ।ছবিটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী।

ঢাকাই চলচ্চিত্রে ‍মাহির অভিষেক হয়েছিল ভালোবাসার রং (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে। এরপর অন্যরকম ভালোবাসা(২০১৩), পোড়ামন (২০১৩), ভালোবাসা আজকাল (২০১৩), তবুও ভালোবাসা (২০১৩), অগ্নি (২০১৪), কি দারুণ দেখতে (২০১৪), দবির সাহেবের সংসার (২০১৪), হানিমুন (২০১৪), দেশা দ্য লিডার (২০১৪) চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে নিজেকে নাম্বার ওয়ান নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেন।

আগামী ৬ ফেব্রুয়ারি মাহি অভিনীত ‘বিগ ব্রাদার’ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। এছাড়া আরও কয়েকটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার। মাহির হঠাৎ বিদায়ের ঘোষনা বিশ্বাস করতে পারছেন না কেউই।


ছবি ঘর বিভাগের আরো খবর...
দল মনোনীত ২৩০ জনকে চিঠি দেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের দল মনোনীত ২৩০ জনকে চিঠি দেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের
‘প্রধানমন্ত্রী সত্যিই আপনি অসাধারণ’ ‘প্রধানমন্ত্রী সত্যিই আপনি অসাধারণ’
জাতীয় পার্টির বাছাইয়ে এগিয়ে হিরো আলম জাতীয় পার্টির বাছাইয়ে এগিয়ে হিরো আলম
আমজাদ হোসেনের চিকিৎসার ব্যয় বহন করবেন প্রধানমন্ত্রী আমজাদ হোসেনের চিকিৎসার ব্যয় বহন করবেন প্রধানমন্ত্রী
দ্বিতীয় সন্তানের মা হলেন শায়না আমিন দ্বিতীয় সন্তানের মা হলেন শায়না আমিন
নিভৃতেই খুলনার আঞ্চলিক ৫শ’ গানের স্রষ্টা গুরুপদ নিভৃতেই খুলনার আঞ্চলিক ৫শ’ গানের স্রষ্টা গুরুপদ
পোশাক ‘বিতর্কে’ ক্ষমা চাইলেন মোশাররফ করিম পোশাক ‘বিতর্কে’ ক্ষমা চাইলেন মোশাররফ করিম
বীরোচিত জয়ে চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ বীরোচিত জয়ে চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ
অসিদের উড়িয়ে বিশ্বকাপ জিতলো উইন্ডিজ মেয়েরা অসিদের উড়িয়ে বিশ্বকাপ জিতলো উইন্ডিজ মেয়েরা
বৃষ্টিতে ফাইনাল না হলে কী হবে? বৃষ্টিতে ফাইনাল না হলে কী হবে?

মাহির বিদায়: বিশ্বাস করতে পারছেন না কেউই
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet