‘অরিজিৎ সিং লাইভ ইন কনসার্ট’ ঢাকায়

অরিজিৎ সিংভারতের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় গায়ক ‘অরিজিৎ সিং’ উন্মুক্ত কনসার্টে সংগীত পরিবেশন করতে ঢাকায় আসছেন। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর যমুনা ফিউচার পার্কে গানে গানে সুরের মূর্ছনা ছড়াবেন তিনি। ওইদিন সকালে ঢাকায় এসে পৌঁছাবেন ২৭ বছর বয়সী এই তারকা।

‘অরিজিৎ সিং লাইভ ইন কনসার্ট’ শীর্ষক এই আয়োজন করেছে ইমেকার্স। প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে চলতি বছরের ৩১ জানুয়ারি। এর ব্যবস্থাপনা পরিচালক নাঈম আশরাফ রোমান বাংলানিউজকে বলেন, ‘অরিজিৎ সিং একজন বাঙালি। আর ডিসেম্বর আমাদের বিজয়ের মাস। তাই ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য তিনি মঞ্চে আসার পর ১ মিনিট নীরবতা পালন কর‍া হবে। তারপর অরিজিৎ স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের একটি গানের অংশবিশেষ গেয়ে তার পরিবেশনা শুরু করবেন।’

তিনি আশা করছেন, দশ হাজার দর্শকের উপস্থিতিতে এ বছরের সবচেয়ে সফল কনসার্ট হবে এটি। কনসার্টটি উপভোগ করতে আগ্রহীদের  অনলাইনে টিকিট বরাদ্দ নিতে হবে। এখন প্রি-বুকিং চলছে। বিস্তারিত জানতে লগ-ইন করুন www.emakersbd.com/booking। আয়োজকরা জানান, অনুষ্ঠানটি কখনও টিভিতে প্রচার হবে না।

কনসার্টে দুই-আড়াই ঘণ্টা গান গেয়ে শোনাবেন অরিজিৎ সিং। তার পরিবেশনায় নিশ্চিতভাবেই থাকবে ‘তুম হি হো’ (আশিকি ২), ‘মুসকুরানে’ (সিটি লাইটস), ‘কাভি জো বাদল বারসে’ (জ্যাকপট), ‘হামদর্দ’ (এক ভিলেন), ‘সামঝাওয়া’ (হাম্পটি শর্মা কি দুলহানিয়া), ‘বোঝেনা সে বোঝেনা’ ও ‘নারে না’ (বোঝেনা সে বোঝেনা), ‘মন মাঝি রে’ (বস), ‘কী করে তোকে বলবো’ (রংবাজ), ‘একা একেলা মন’ (চিরদিনই তুমি যে আমার ২), ‘পারবো না’ (বরবাদ), ‘সারাটাদিন’ ও ‘আমি তোমার কাছে’ (যোদ্ধা)।

পাঁচ ঘণ্টার এই আয়োজনে অরিজিতের পরিবেশনার আগে থাকছে ইমন ও মেহজাবিনের নাচ এবং শিরোনামহীন ব্যান্ড, নির্ঝর ও ইমরানের গান। উপস্থাপনা করবেন ঢাক‍া এফএমের এহতেশাম।

কনসার্টের চার দিন আগে আমরা একটি সংবাদ সম্মেলন আয়োজন করবে ইমেকার্স। আর ৫ ডিসেম্বর দুপুরে সাংবাদিকদের সামনে আসবেন অরিজিৎ সিং। এর আগে তিনি একবার ঢাকায় এসেছিলেন। কিন্তু ওই কনসার্ট ছিল সীমিতসংখ্যক দর্শকের জন্য।


বিনোদন বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন
দল মনোনীত ২৩০ জনকে চিঠি দেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের দল মনোনীত ২৩০ জনকে চিঠি দেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের
স্কুলগুলোর ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি প্রকাশ স্কুলগুলোর ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি প্রকাশ

‘অরিজিৎ সিং লাইভ ইন কনসার্ট’ ঢাকায়
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet