মন গলেছে হাজী সেলিমের!

সাঈদ খোকনের পক্ষে মন গলেছে হাজী সেলিমের! ফাইল ছবিআসন্ন সিটি নির্বাচনে ঢাকা দক্ষিণে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনের পক্ষে মন গলছে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকা-৭ আসনের স্বতন্ত্র সাংসদ হাজী মো. সেলিমের।

শুক্রবার জুমার নামাজের শেষে হাজী সেলিমের বাসায় সাঈদ খোকনের দুপুরে দাওয়াত রয়েছে বলে জানা গেছে।

হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী মহিউদ্দীন বেলাল বলেন, “স্যার আজ খোকন ভাইকে নিয়ে চকবাজার মসজিদে নামাজ পড়বেন। নামাজের পর স্যারের বাসায় সাঈদ খোকন ভাই’র দাওয়াত রয়েছে।”

ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি ও ডিসিসির প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

অন্যদিকে ঢাকা দক্ষিনের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছিলেন মহানগর আওয়ামী লীগের নেতা হাজী মো. সেলিম। কিন্তু তিনি পরবর্তিতে দলীয় হাইকমান্ডের নির্দেশে মেয়র পদে নির্বাচন করা থেকে সরে দাড়ান বলে দলীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

এদিকে নির্বাচনে সাঈদ খোকনকে মেয়র পদে জয়লাভ করার জন্য মহানগর নেতাদের একাট্টা হয়ে কাজ করার নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। পাশাপাশি গতকাল রাতে জাতীয় সংসদ ভবনের সংসদীয় দলের সভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আওয়ামী লীগ নেতা, দলীয় সংসদ সদস্যদের সিটি নির্বাচনে দল সমর্থিত প্রার্থীদের জিতিয়ে আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

‘প্রাক্তন মেয়র মোহাম্মদ হানিফ ২০০৪ এর ২১ আগস্ট গ্রেনেড হামলার সময় মানবঢাল সৃষ্টি করে তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনাকে রক্ষা করেছিলেন’ গতকালের সভায় ঢাকা মহানগরীর একজন এমপি সেবিষয়ে স্মৃতিচারণ করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মৃতিকাতর হয়ে বলেন, “হ্যাঁ উনি সেদিন আমাদের সবাইকে যেভাবে রক্ষা করেছে। তা কোন কিছুর মূল্যে পরিশোধ করা সম্ভব না।”

‘তার ছেলে মেয়র পদে নির্বাচন করছে, তাকে জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’, বলেন প্রধানমন্ত্রী।


আলোচিত বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
<b>Historical 7th March Speech of Bangabandhu</b> Historical 7th March Speech of Bangabandhu
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা

মন গলেছে হাজী সেলিমের!
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet