অবশেষে...

১৩ মার্চ মুক্তি পাচ্ছে শাকিব-বিন্দুর ‘এইতো প্রেম’

আগামি ১৩ মার্চ শুক্রবার মুক্তি পাচ্ছে শাকিব-বিন্দুর ‘এইতো প্রেম’আগামী শুক্রবার ১৩ মার্চ প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে বিন্দুকে দর্শক দেখতে পাবেন ‘এইতো প্রেম’ ছবিতে। যদিও ছবির কাজ শেষ হয় পাঁচ বছর আগে। ছবিটি পরিচালনা করেছেন সোহেল আরমান। ২০১০ সালে ছবির নির্মাণকাজ শুরু হলেও নানা জটিলতার কারণেই ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

পরিচালক বলেন, ‘যেহেতু এই ছবির শুটিং প্রত্যন্ত অঞ্চলে শীতকালে হয়েছে তাই শাকিব খানের শিডিউল ও উপযুক্ত পরিবেশ দুটো মেলাতেই অনেকটা সময় চলে যায়।’ তবে এ বছর শেষ পর্যন্ত ‘এইতো প্রেম’ আলোর মুখ দেখছে বলে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে প্রযোজনা সংস্থা সিলভার স্ক্রিন প্রোডাকশন। ছবিটি প্রযোজনা করেছেন শাহিন কবির।

আপাতত অভিনয় থেকে দূরে আছেন বিন্দু। প্রায় দুই বছর আগে ঘোষণা দিয়ে নাটক ও চলচ্চিত্র থেকে বিদায় নেন মডেল ও অভিনেত্রী বিন্দু। কেন বিদায় নিচ্ছেন তা না জানালেও গত বছর বিয়ের পর তিনি নিজের সংসার নিয়েই সময় কাটাচ্ছেন।

আফসানা আরা বিন্দু লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। তিনি সেখানে প্রথম রানার আপ হয়েছিলেন। বিন্দুর প্রথম চলচ্চিত্র তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছিল ব্যবসায়িকভাবে সফল। ধীরে ধীরে তিনি মডেল ও উপস্থাপিকা হিসেবেও খ্যাতি লাভ করেন। এরপর ‘জাগো’ ছবিতেও তিনি ভিন্নধর্মী এক চরিত্রে অভিনয় করেন। বিন্দু অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপণ চিত্রে কাজ করেছেন। বিন্দু অভিনীত ‘এইতো প্রেম’ চলচ্চিত্রটি ২০১৩ সালের ১৬ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে ছবিটি তখন মুক্তি পায়নি।

‘এইতো প্রেম’ ছবিতে শাকিব খান ও বিন্দু ছাড়াও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, রামেন্দু মজুমদার, আফরোজা বানু, সৈয়দ হাসান ইমাম, নিপুন, মাসুম আজিজ, শিরাজ হায়দার, খুরশিদুজ্জামান উৎপল, শাহনুর, শ্যমল জাকারিয়া, বিনয় ভদ্র, সরওয়ার, কহিনুর, সাজ্জাদ রেজা, প্রাণ রায়, সাইদ বাবু, প্রিথু ও অমিত হাসান।

আগামি ১৩ মার্চ শুক্রবার মুক্তি পাচ্ছে শাকিব-বিন্দুর ‘এইতো প্রেম’২০১০ সালে ‘এইতো প্রেম’ ছবির গান নিয়ে প্রকাশ হওয়া অডিও অ্যালবামে হাবিব ও ন্যান্সির গাওয়া ‘আমি তোমার মনের ভিতর একবার ঘুরে আসতে চাই’ গানটি শ্রোতাদের কাছে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিল।

এ ছাড়া মিলন মাহমুদের গাওয়া ‘যাক না উড়ে’, ডলি শায়ন্তনীর ‘মধুবনের ফুল’, ন্যান্সির ‘জোসনা দেব’ এবং হাবিব ওয়াহিদ-আরফিন রুমী-প্রদীপ কুমারের ‘হৃদয়ে আমার বাংলাদেশ’ শিরোনামের গানগুলোও বেশ সাড়া জাগিয়েছিল।

ছবির গানগুলো লিখেছেন পরিচালক সোহেল আরমান, আর সুর করেছেন হাবিব ওয়াহিদ।


ছবি ঘর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

১৩ মার্চ মুক্তি পাচ্ছে শাকিব-বিন্দুর ‘এইতো প্রেম’
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet