ভ্রমণে গণমাধ্যমকর্মী ও সশস্ত্র বাহিনীর সদস্যদের ছাড় ইউনাইটেড এয়ারওয়েজে

গণমাধ্যমকর্মী ও সশস্ত্র বাহিনীর সদস্যদের ভ্রমণে ছাড় ইউনাইটেড এয়ারওয়েজেরবেসরকারি বিমান সংস্থা ইউনাইটেড এয়ারওয়েজ আগামী ১০ জুলাই নবম বছরে পদার্পণ করতে যাচ্ছে। ইউনাইটেড এয়ারওয়েজ শুরু থেকেই বিভিন্ন ধরনের কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি (সিএসআর) কার্যক্রমের সাথে জড়িয়ে আছে। এ কার্যক্রমের আওতায় বাংলাদেশের গণমাধ্যম কর্মী ও সশস্ত্র বাহিনীর সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের জন্য ইউনাইটেড এয়ারওয়েজ অভ্যন্তরীণ রুটে ১০% মূল্যছাড় ঘোষণা করেছে সংস্থাটি।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে বিমান সংস্থাটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই অফারটি গণমাধ্যম কর্মী ও সশস্ত্র বাহিনীর সদস্যদের পরিবারের সদস্য সাধারনত স্ত্রী বা স্বামী, ১২ থেকে ২১ বছরের নীচে ছেলে-মেয়ে। কিন্তু বিবাহিত ছেলে-মেয়ে উক্ত অফারের জন্য বিবেচিত হবে না। এই অফারের অধীনে টিকেট শুধু ইউনাইটেড এয়ারওয়েজের নিজস্ব সেলস্ কাউন্টার থেকেই সংগহ করা যাবে। টিকেট সংগ্রহ করার সময় নিজস্ব অফিসের পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি এবং পরিবারের সদস্যদের সনাক্তকরণ আনুষঙ্গিক সত্যায়িত কাগজপত্রাদি সেলস্ কাউন্টারে জমা দিয়ে উক্ত অফারটি গ্রহণ করা যাবে। মূল্যছাড় অভ্যন্তরীণ রুটের ভাড়ার উপর প্রযোজ্য কিন্তু ট্যাক্স ও সারচার্জের উপর নয়। ১২ বছরের শিশুদের জন্য উক্ত অফার প্রযোজ্য নয়।

“ফ্লাই ইউর অউন এয়ারলাইন” স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ইউনাইটেড এয়ারওয়েজ এখন পর্যন্ত সর্বোচ্চ সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। ইউনাইটেড এয়ারওয়েজ গত আট বছরে অভ্যন্তরীণ, আঞ্চলিক ও আন্তর্জাতিক রুটে উল্লেখযোগ্য মার্কেট শেয়ারের অংশীদার। বিমান পরিবহন সেক্টরে ইতিমধ্যে নিজস্ব ব্র্যান্ড পরিচিতি লাভ করেছে ইউনাইটেড এয়ারওয়েজ ।

ইউনাইটেড এয়ারওয়েজ বর্তমানে ঢাকা থেকে আন্তর্জাতিক রুট জেদ্দা, মাস্কাট, কুয়ালা লামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, কলকাতা এবং চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ঢাকা থেকে আন্তর্জাতিক রুট ছাড়াও অভ্যন্তরীণ সকল রুটে যেমন চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর ও সৈয়দপুর ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য ইউনাইটেড এয়ারওয়েজ এর যে কোন সেলস্ অফিসে অথবা ০৯৬০৬৪৪৫৫৬৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।


ইভেন্ট বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

ভ্রমণে গণমাধ্যমকর্মী ও সশস্ত্র বাহিনীর সদস্যদের ছাড় ইউনাইটেড এয়ারওয়েজে
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet