শামছুল হক রাসেল

---

আজ রবিবার, ০২ নভেম্বর ২০১৪, ১৮ কার্তিক ১৪২১, ৮ মহরম ১৪৩৫

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): স্বজনদের সমঝোতা নাও হতে পারে। লেনদেনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। জলপথ এড়িয়ে চলতে হবে। দিনের শুরুতে নতুন ঝামেলায় জড়াতে পারেন। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ নয়।

বৃষ (এপ্রিল২০- মে ২০): হারিয়ে যাওয়া কোনো গুরুত্বপূর্ণ কাগজ খুঁজে পাবেন। শারীরিক সমস্যা কমে যাবে। কর্মস্থলে অহেতুক ঝামেলায় পড়তে পারেন ও ব্যয় বৃদ্ধি। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। ভালো কোনো সংবাদ পেতে পারেন।

মিথুন (মে২১- জুন২০): ভাগ্যের সহায়তায় আজ অপবাদ থেকে রক্ষা পেয়ে যাবেন। সতর্ক না হলে প্রতিপক্ষ সক্রিয় হতে পারে। যানবাহনে ওঠা-নামার সময় তাড়াহুড়ো করা ঠিক হবে না। পোষাক পরিধানে সাধা রঙকে প্রাধান্য দিন। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন।

কর্কট (জুন২১- জুলাই২২): দিনের শুরতেই অর্থপ্রাপ্তি। শেষভাগে দূরের যাত্রা শুভ। পোশাক পরিধানে লাল রঙকে প্রাধান্য দিন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। পারিবারিক ঝামেলা মিটে যাবে। রোমান্স ও বিনোদন শুভ। তৈলাক্ত খাবার এড়িয়ে চলুন। শুভ সংখ্যা ৪।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): সন্তানের সুখবরে আনন্দ পাবেন। দায়িত্বপূর্ণ কোনো কাজে বেগ পেতে হতে পারেন। ব্যয় বাড়তে পারে। দূরের কোনো দায়িত্ব নিয়ে হিমশিম খাতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের উন্নতি ও পারিবারিক শান্তি বৃদ্ধি। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): কর্মক্ষেত্রে অসন্তোষের কারণ ঘটতে পারে। অপ্রত্যশিত পরিবর্তন। অথ্যপ্রাপ্তি। কাছের বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি। দিনের শুরুতে অর্থব্যয়। পরিচিত কেউ আপনাকে কোনো তথ্য দিলে মন দিয়ে শুনে নিন। শুভ সংখ্যা ৬।

তুলা (সেপ্টেম্বর২৩- অক্টোবর২২):রক্তচাপের অস্বাভাবিক হ্রাস-বৃদ্ধিতে নানা ধরনের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। বিদেশ যাত্রা শুভ। পোশাক পরিধানে কালো রংকে প্রাধান্য দিন। বিনোদন শুভ নয়। উত্তেজনা পরিহার করুন।

বৃশ্চিক (অক্টোবর২৩- নভেম্বর২১): আজ নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। সহকর্মীর কারণে সমস্যায় পড়তে পারেন। দিনের শেষভাগে সুখবর পেতে পারেন। দীর্ঘদিনের পারিবারিক জটিলতা কমে যাবে। সন্তানের জন্য সামাজিক মর্যাদা বাড়তে পারে। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। অর্থপ্রাপ্তি।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): জমি সংক্রান্ত ঝামেলা এড়িয়ে চলুন। দিনের শরুটা ভালো কিন্তু শেষটা নয়। পোশাক পরিধানে সাদা রঙকে প্রাধান্য দিন। মনের মানুষকে আরও কাছে পেতে পারেন। সামাজিক মর্যাদা বৃদ্ধি। পুরনো ঝামেলা মাথাচাড়া দিয়ে উঠতে পারে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): অলসতা না করে প্রয়োজনীয় কাজগুলো শেষ করে ফেলুন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। আজকের দিনটি আপনি ভালোভাবেই পার করে দিতে পারেন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): আজ পরকীয়া এড়িয়ে চলুন। সন্তানের কারণে সামাজিক মর্যাদা বৃদ্ধি। প্রবাস থেকে ভাল কোনো সংবাদ পেতে পারেন। বৈদেশিক চুক্তি শুভ। দিনের শেষে অতিরিক্ত অর্থব্যয়। পোশাক পরিধানে কালো কাছে পেতে পারেন। শুভ সংখ্যা ৪।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। আজ মনের মানুষকে কাছে পেতে পারেন। রেলপথ এড়িয়ে চলুন। দাম্পত্য কলহ মিটে যাবে। বিনোদন শুভ নয়। আইনি জটিলতা বাড়তে পারে। যানবাহন চলাচলে সতর্কতা অবলম্বন করুন।


আজকের রাশি বিভাগের আরো খবর...

(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet