যদি হতে চান ‘সুপার শেফ’

প্রস্তুত তো হতে সুপার সেফ?রাঁধুনীরা এবার কোমর বেঁধে নেমে পড়ুন। খুন্তি কড়াই নিয়ে প্রস্তুত হয়ে যান রান্নার লড়াইয়ে যোগ দিতে।

প্রথন বারের সাফল্যের পর শুরু হয়ে গেছে ‘রূপচাঁদা-ডেইলি স্টার সুপার শেফ-২০১৫‘ প্রতিযোগিতার দ্বিতীয়বারের আসর। আঞ্চলিক পর্বে রান্না করে নিয়ে আসা খাবারের বিচার ও জাতীয় পর্যায়ে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচন করা হবে সুপার শেফ।

গত বুধবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারের বিইওএল ও ডেইলিস্টারের যৌথ আয়োজনে সংবাদ সম্মেলনের মাধ্যমে শুরু হয় এর কার্যক্রম।

প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীরা ০৬৯১২৭৭৭৮৮৮ নম্বরে ফোন করে নিবন্ধন করতে পারবেন। অনলাইনে ফেসবুক পেজের মাধ্যমেও নিবন্ধন করতে চাইলে ক্লিক করতে হবে https://www.facebook.com/RupchandaDailyStarSuperChef2015/app_190322544333196 এই লিংকে।

এ বছর চ্যাম্পিয়নের জন্য থাকছে ১০ লাখ টাকা পুরস্কার। প্রথম রানারআপের জন্য ৫ লাখ এবং দ্বিতীয় ও তৃতীয় রানার আপের জন্য থাকছে ২ লাখ টাকা পুরস্কার। রান্নার এ রিয়েলিটি শো এনটিভিতে প্রচারিত হবে প্রতি রবিবার রাত ৯টায়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, বিইওএল গ্রুপের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান, এনটিভির হেড অব প্রোগ্রাম মোস্তাফা কামাল সাঈদ, প্রতিযোগিতার বিচারক শাহেদা ইয়াসমিনসহ আরও অনেকে।


লাইফস্টাইল বিভাগের আরো খবর...
দম্পতি যখন সহকর্মী দম্পতি যখন সহকর্মী
অবহেলায় মৃত্যু আনবে যেসব ব্যথা অবহেলায় মৃত্যু আনবে যেসব ব্যথা
ধনী হয়ে উঠুন আট উপায়ে ধনী হয়ে উঠুন আট উপায়ে
মৃত্যুর আগেই স্বামী/স্ত্রীর যে তথ্যগুলো জেনে রাখা উচিত মৃত্যুর আগেই স্বামী/স্ত্রীর যে তথ্যগুলো জেনে রাখা উচিত
শাড়িতে স্লিম ও মোহনীয় দেখাতে চাইলে… শাড়িতে স্লিম ও মোহনীয় দেখাতে চাইলে…
ডায়াবেটিস নিয়ন্ত্রণে অলৌকিক ক্ষমতা ডায়াবেটিস নিয়ন্ত্রণে অলৌকিক ক্ষমতা
কিভাবে দূর করবেন বিয়ের অনুষ্ঠানে পারিবারিক সমস্যা কিভাবে দূর করবেন বিয়ের অনুষ্ঠানে পারিবারিক সমস্যা
ত্বক ফর্সা করার প্রাকৃতিক উপায় ত্বক ফর্সা করার প্রাকৃতিক উপায়

যদি হতে চান ‘সুপার শেফ’
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet