পর্দায় ফিরলেন হ্যাপি (ভিডিও)

মিউজিক ভিডিও নিয়ে পর্দায় ফিরলেন হ্যাপি।রাশেদ মজুমদারের পরিচালনায় একটি মিউজিক ভিডিওর মডেল হবার মধ্য দিয়ে বহুদিন পর পর্দায় ফিরলেন আলোচিত নায়িকা হ্যাপি। গত ২৩ এপ্রিল মিউজিক ভিডিওটি অনলাইনে প্রকাশ পায়। প্রকাশের সাথে সাথে অনলাইনে মিউজিক ভিডিওটি ব্যাপক সাড়া ফেলে। নতুন রূপে হ্যাপিকে দেখার জন্য সবার চোখ ছিলো মিউজিক ভিডিওটির দিকে। প্রকাশের দু’দিনের মাথায় ভিডিওটি ৯০ হাজারের বেশি বার দেখা হয়েছে।

ফাহিমের তৃতীয় একক অ্যালবাম ‘বলছি তোমায়’ এর জুয়েল মোর্শেদের কম্পোজিশনে ‘জানি তুমি আসবে ফিরে’ শিরোনামের গানের মডেল হয়েছেন হ্যাপি। গানটিতে ফাহিমের সাথে কণ্ঠ দিয়েছেন কণা। হ্যাপির সাথে মডেল হিসেবে কাজ করেছেন ফাহিম নিজেই।

ভিডিওটির শুটিং হয়েছে গত ২২ ও ২৩শে মার্চ ঢাকার অদূরে পূবাইলের জিন্দা পার্কের পাশের একটি বাংলোতে।

নতুন এই মিউজিক ভিডিও নিয়ে হ্যাপি বলেন, “মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পাওয়ার পর পরিচালকের ‘জীবনের মায়া’ গানের মিউজিক ভিডিওটা আমি দেখি। ভিডিওটা দেখার পর সেটা অনেক ভালো লাগে। তখন সিদ্ধান্ত নিই কাজটি করার। এর আগে আমি আরেকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছিলাম। সেটাও জনপ্রিয়তা পেয়েছিল। নতুন এই গানটি ব্যাপক দর্শকনন্দিত হবে বলে আমার বিশ্বাস।”

হ্যাপি আরো বলেন, ‘ভিডিওতে আমাকে লাল, সবুজ ও গোলাপি রঙের গাউন ছাড়াও সাদা শার্ট ও আকাশি রঙের পোশাকে দেখা যাবে। গানের সুর, কথা, কণ্ঠ এবং ভিডিওটির নির্মাণ অসাধারণ হয়েছে। আমাকেও সুন্দর লাগছে দেখতে। তবে আর কোনো মিউজিক ভিডিওতে কাজ করার ইচ্ছা নেই আমার।’

২৩ এপ্রিল বিয়ে করবেন বলে ২১ এপ্রিল ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন হ্যাপি। অবশ্য পরদিন সকালেই পরপর দুটো স্ট্যাটাস দিয়ে হ্যাপি নিশ্চিত করেন, আদৌ বিয়ে করছেন না তিনি। বিয়ে নিয়ে সবার সঙ্গে মজা করার জন্য ‘সরি’ বলেন তিনি।

তবে হ্যাপি জানান, বিয়ে না করলেও কিছু একটা চমক রয়েছে তাঁর ভক্তদের জন্য। সেই চমকটা কী? এ বিষয়ে এখনো মুখ খোলেননি ঢালিউডের আলোচিত-সমালোচিত এই নায়িকা।


আলোচিত বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

পর্দায় ফিরলেন হ্যাপি (ভিডিও)
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet