ফারাবীর ‘সিলেটের বাসায়’ পুলিশের তল্লাশি

আজ সিলেটে ব্লগার অভিজিৎ হত্যার অন্যতম সন্দেহভাজন ফারাবির বাসায় তল্লাশি চালায় পুলিশব্লগার-লেখক অভিজিৎ রায় হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আটক শফিউর রহমান ফারাবী সিলেটে বসবাস করতেন। রোববার তার ‘সিলেটের বাসায়’ তল্লাশি চালায় পুলিশ। ফারাবীর মা-বোন সিলেট নগরীর মুন্সিপাড়া ১৬/ডি নাম্বার বাসার তিনতলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

দুপুর ১২টার দিকে ওই বাসায় অভিযান চালায় পুলিশ। বাসায় কাউকে না পেলেও পুলিশ কম্পিউটারসহ বেশ কিছু জিনিস জব্দ করে। বাসার মালিক মুজিবুর রহমানের সঙ্গে কথা হলে তিনি এ বিষয়ে কিছুই বলতে রাজি হননি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফারাবীর পরিবার ওই বাসাতে ১৬ মাস ধরে ভাড়া থাকছেন। খুব সম্ভব ফারাবী আটক হওয়ার আগ পর্যন্তও তারা এ বাসাতেই ছিলেন। পরে কোথাও সরে গেছেন। ফারাবীর মা ফিরোজা বেগম মুন্সিপাড়ার এ ভাড়া বাসাতেই তার মেয়েকে নিয়ে থাকতেন। ফারাবীর বোন সিলেট ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থী বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ফারাবীও এ বাসাতেই থাকতেন বলে স্থানীয় অনেকেই জানিয়েছেন।

মুন্সিপাড়া ইয়াং ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক এমএ লায়েক জানান, তারা ফারাবীকে প্রায়ই নামাজে যেতে দেখেছেন। তবে এলাকার কারো সঙ্গেই তার সম্পর্ক ছিল না। রাস্তায় বের হলে সে তার মোবাইল নিয়েই ব্যস্ত থাকত। ফারাবীর বাবার নাম ফেরদৌসুর রহমান। তিনি বিআরডিবির উপপরিচালক।

সিলেট কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান তল্লাশির বিষয়টি নিশ্চিত করে জানান, তারা নয়, সিলেট মেট্রো পুলিশের গোয়েন্দা বিভাগ ফারাবীর ভাড়া বাসায় অভিযান চালিয়েছে।


শীর্ষ খবর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

ফারাবীর ‘সিলেটের বাসায়’ পুলিশের তল্লাশি
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet