মোনালিসার এখন

---

মার্কিন মুলুকে অনেকটা নিভৃত জীবন যাপন করছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসা। বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন। ১২-১২-১২ ম্যাজিকাল তারিখে আমেরিকা প্রবাসী ফাইয়াযের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ব্যাপক আলোড়ন তৈরি করেন মনালিসা।

---কিন্তু নিয়তি তার পক্ষে ছিল না। তাই বিয়ের মাত্র এক বছরের মাথায় একা হয়ে যেতে হয় তাকে। দেশীয় মিডিয়া ছেড়ে এখন আমেরিকায় বসবাস করছেন তিনি। প্রবাসে থাকলেও দেশের মিডিয়া কিংবা ভক্তদের কথা ভুলে যাননি।

আসলে ভক্তদের সঙ্গে সম্পৃক্ত থাকতে চাইছেন তিনি। তাই সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ফ্যানপেজ খুলে ভক্তদের কাছাকাছি থাকতে চাইছেন। যাতে কোনো একদিন ফেরার পর নিজের চাহিদামতো কাজ জুটিয়ে নিতে পারেন। যদিও এই ফ্যানপেজ খোলার জন্য নিজের কাজের চেয়ে ভক্তদের ভালোবাসার কথাই জানিয়েছেন মোনালিসা।

তিনি জানান, ‘অনেক কষ্ট, সাধনার পর একজন মডেল এবং অভিনেত্রী হিসেবে আমি একটি অবস্থানে এসেছি। কিন্তু আমার সে অবস্থান ভক্তদের কাছে নষ্ট করার জন্য আমার নামে কিছু ভুয়া ফ্যানপেজ তৈরি হয়েছে। যা ভীষণ ক্ষতিকর। আমার ভক্তদের উদ্দেশে বলছি, যারা আমার ভুয়া ফ্যানপেজের সঙ্গে সম্পৃক্ত আছেন প্লিজ সেখান থেকে সরে আসুন।’

---

প্রসঙ্গত, মোনালিসা বর্তমানে যুক্তরাষ্ট্রের টাইম টেলিভিশনের ‘হেড অব প্রোগ্রাম’ হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ঈদে তার নির্দেশনায় বেশ কিছু অনুষ্ঠান নির্মিত হয়েছে। শিগগির দেশে ফেরার কোনো সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে মোনালিসা বলেন, ‘সহসাই দেশে ফিরছি না। তবে দেশের জন্য প্রতি মুহূর্তে মন কাঁদে। কারণ বাংলাদেশই আমাকে মোনালিসা হিসেবে তৈরি করেছে। নিজের দেশ ছেড়ে বাইরে থাকতে কারোই ভালো লাগার কথা নয়। আমারও ভালো লাগে না। আমার ভক্তদের আর মিডিয়ার মানুষদের খুব মিস করি।

---


বিনোদন বিভাগের আরো খবর...
‘প্রধানমন্ত্রী সত্যিই আপনি অসাধারণ’ ‘প্রধানমন্ত্রী সত্যিই আপনি অসাধারণ’
জাতীয় পার্টির বাছাইয়ে এগিয়ে হিরো আলম জাতীয় পার্টির বাছাইয়ে এগিয়ে হিরো আলম
আমজাদ হোসেনের চিকিৎসার ব্যয় বহন করবেন প্রধানমন্ত্রী আমজাদ হোসেনের চিকিৎসার ব্যয় বহন করবেন প্রধানমন্ত্রী
দ্বিতীয় সন্তানের মা হলেন শায়না আমিন দ্বিতীয় সন্তানের মা হলেন শায়না আমিন
নিভৃতেই খুলনার আঞ্চলিক ৫শ’ গানের স্রষ্টা গুরুপদ নিভৃতেই খুলনার আঞ্চলিক ৫শ’ গানের স্রষ্টা গুরুপদ
পোশাক ‘বিতর্কে’ ক্ষমা চাইলেন মোশাররফ করিম পোশাক ‘বিতর্কে’ ক্ষমা চাইলেন মোশাররফ করিম
‘পিকু’র ৬০ দিনে ৬০ শট : ক্যামেরার পেছনে ক্রেজি বচ্চন (ভিডিও) ‘পিকু’র ৬০ দিনে ৬০ শট : ক্যামেরার পেছনে ক্রেজি বচ্চন (ভিডিও)
নেপালের ভূমিকম্পে কাঁদছে বলিউড নেপালের ভূমিকম্পে কাঁদছে বলিউড
পর্দায় ফিরলেন হ্যাপি (ভিডিও) পর্দায় ফিরলেন হ্যাপি (ভিডিও)
ছয় বছর পর একসঙ্গে অপূর্ব ও শশী ছয় বছর পর একসঙ্গে অপূর্ব ও শশী

মোনালিসার এখন
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet