‘কৌশিক’কে বরনের অপেক্ষায় নড়াইলবাসী

আজ শনিবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার আহ্বানে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে টাইগার অধিনায়ককে বরন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজাকে বরণ করে নিতে প্রস্তুতি নিচ্ছে নড়াইলবাসী। বর্ণিল অনুষ্ঠানের মধ্যদিয়ে টাইগার অধিনায়ককে বরণ করে নেওয়া হবে।

আজ শনিবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার আহ্বানে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

আগামী ৭ কিংবা ৮ এপ্রিল নড়াইলে যাবেন মাশরফি বিন মুর্তজা। হেলিকপ্টারযোগে নড়াইলে পৌঁছানোর পর জাতীয় দলের অধিনায়কের বাসভবন সংলগ্ন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার ভক্তদের উপস্থিতিতে সংবর্ধনা দেওয়া হবে।

সেই সঙ্গে মাশরাফির গর্বিত পিতা গোলাম মোর্তজা স্বপন এবং রত্মগর্ভা মা হামিদা বেগম বলাকাকেও সংবর্ধনা দেওয়া হবে বলে আজকের সভায় সিধান্ত নেওয়া হয়। মাশরাফিকে বরণ করে নিতে শহরের বিভিন্ন স্থানে নির্মাণ করা হবে অসংখ্য তোরণ। কয়েক হাজার ক্রিকেটপ্রেমী ও মাশরাফি ভক্তের হাতে থাকবে জাতীয় পতাকা।

শিল্পী সুলতানের শহর নড়াইলের চিত্রশিল্পীরা টাইগারের প্রতিকৃতি আঁকবেন নানা ভঙ্গিতে। বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়ে উঠবে নড়াইলের ‘কৌশিক’।

শহরজুড়ে হাতি কিংবা মাইক্রোতে দাঁড়িয়ে শুভেচ্ছা গ্রহণ করবেন মাশরাফি। রং ছড়াছড়িসহ উৎসবের নগরীতে পরিণত হবে মাশরাফির ঘরে ফেরার দিনটি। এ ছাড়া নানা আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করা হয় প্রস্তুতি সভাতে।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে সভায় জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, মাশরাফির গর্বিত পিতা গোলাম মোর্তজা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, অতিরিক্ত জেলা প্রশাসক আনন্দ কুমার বিশ্বাস, জেলা আইনজীবী সমিতির সভাপতি সাঈফ হাফিজুর রহমান খোকন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকুসহ সুশীল সমাজের প্রতিনিধিরা তাদের বক্তব্য তুলে ধরেন। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


CWC-15 Parent বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন
দল মনোনীত ২৩০ জনকে চিঠি দেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের দল মনোনীত ২৩০ জনকে চিঠি দেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের
স্কুলগুলোর ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি প্রকাশ স্কুলগুলোর ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি প্রকাশ

‘কৌশিক’কে বরনের অপেক্ষায় নড়াইলবাসী
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet