সালাহ উদ্দিন ফুলছড়ির চরে!

ফাইল ছবিবিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার দুর্গম চরাঞ্চলে সন্ধান পাওয়া গেছে বলে দাবি করেছে পুলিশ।

গাইবান্ধার পুলিশ সুপার (এসপি) আশরাফুল ইসলাম আজ বৃহস্পতিবার রাত ১০টার দিকে জানান, সন্ধান পাওয়ার খবর পেয়ে ফুলছড়ি থানার দুর্গম চরাঞ্চলে পুলিশ পাঠানো হয়েছে। খবর এনটিভির।

ফুলছড়ির খাটিয়ামারির চরে পুলিশ অভিযান চালাচ্ছে বলে বলে এসপি জানিয়েছেন। তবে তিনি বিস্তারিত আর কিছু জানাননি।

খাটিয়ামারিতে অভিযানে অংশ নেওয়া সহকারী পুলিশ সুপার (এএসপি) জহুরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমরা অভিযান চালিয়ে যাচ্ছি। কোনো খোঁজ পেলে আপনাদের জানাবো।’

১০ মার্চ থেকে ‘নিখোঁজ’ রয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ। তাঁকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে তাঁর পরিবার ও দলটির পক্ষ থেকে দাবি করা হচ্ছে।

তবে সরকারের পক্ষ থেকে অভিযোগ নাকচ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সালাহ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়নি। তবে তাকে আটক করতে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ এবং র‌্যাবও তাকে গ্রেফতার বা আটকের কথা অস্বীকার করছে। বেশ কয়েকবার হাসিনা অাহমেদ নিখোঁজ স্বামীকে খুঁজে বের করার জন্য অাইনশৃঙ্খলা বাহিনীর কাছে অাহ্বান জানিয়েছেন, সংবাদ সম্মেলন করেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন।

এছাড়া স্বামীর সন্ধান দেওয়ার দাবিতে উচ্চ আদালতে রিট আবেদনও করেছেন তিনি। এ বিষয়ে আগামী ৮ এপ্রিল হাইকোর্টে শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে।

আজ সকালে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে বের করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি দেন তাঁর স্ত্রী হাসিনা আহমেদ। এতে তিনি প্রধানমন্ত্রীর সাথে সরাসরি সাক্ষাৎ করারও আবেদনও জানান।


শীর্ষ খবর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

সালাহ উদ্দিন ফুলছড়ির চরে!
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet