ফেসবুক স্ট্যাটাসে সজিব ওয়াজেদ জয়

‘মাহফুজ-কামালদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা উচিত’

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ছবি- সাইফুল কল্লোলইংরেজি দৈনিক ডেইলি স্টার-এর সম্পাদক মাহফুজ আনাম ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের কার্যকলাপকে রাষ্ট্রদোহিতা বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, ‘তাদের সবাইকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা উচিত।’

বুধবার রাতে নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে জয় এ মন্তব্য করেন।

ফেসবুক স্ট্যাটাসে জয় বলেন, “ডেইলি স্টার পত্রিকা নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন হিজবুত তাহরিরের একটি পোস্টার অর্ধপৃষ্ঠাজুড়ে ছাপিয়েছে। যেখানে সরকার উৎখাত এবং ক্ষমতা দখল করতে সেনাবাহিনীর সদস্যদের প্রতি আহ্বান জানানো হয়েছে। এ সবই হচ্ছে আমাদের তথাকথিত ‘সুশীল সমাজ’-এর ক্ষমতা দখলের আরেকটি ষড়যন্ত্র। তিনি বলেন, মান্না তার ফোনালাপে চক্রান্তের অংশ হিসেবে কামাল হোসেনের নামও উল্লেখ করেছেন। মান্না, কামাল হোসেন এবং ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামরা হচ্ছেন সেইসব ব্যক্তি, যারা ১/১১-এর পর সামরিক শক্তিকে অনির্দিষ্টকালের জন্য ক্ষমতায় থাকতে আহ্বান জানিয়েছিলেন।”

জয় তার স্টাটাসে আরও লিখেছেন, “এই লোকগুলো আমাকে বিরক্ত করছে। তারা ক্ষমতা চায়, কিন্তু বড় রাজনৈতিক দলগুলোর সমর্থন ছাড়া একটা আসনেও জয়লাভ করতে পারেনি। দুই মাস ধরে সাধারণ মানুষের ওপর বিএনপি-জামায়াতের অগ্নিসংযোগসহ আক্রমণের সুযোগ নিয়ে এই লোকগুলো সম্পূর্ণ অসত্যভাবে দুই দলকেই দায়ী করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, ছাত্রলীগ সদস্যদের ভুয়া বোমা হামলাকারী বানিয়ে ডেইলি স্টার পত্রিকা একের পর এক গল্প ছাপিয়ে যাচ্ছে, যেগুলো মিথ্যা প্রমাণিত হয়েছে। কিন্তু তাদের কেউই বিএনপি-জামায়াতের কাছে সহিংসতা বন্ধের দাবি জানাচ্ছে না।”

সজীব ওয়াজেদ জয় বলেন, “এখন আমরা জানি যে, তারা চায়, এই সহিংসতা চলুক এবং তারা আসলে আরও মানুষ হত্যায় বিএনপি-জামায়াতকে সহযোগিতা করতে চায়। ব্যাপার যা-ই হোক, তারা আওয়ামী লীগ সরকারকে দোষ দেয়, যেন তারা ১/১১-এর মতো আবারও সেনাবাহিনীর পিঠে চড়ে ক্ষমতায় আরোহণ করতে পারে। এটা রাষ্ট্রদ্রোহিতা। তাদের সবাইকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা উচিত।”


জাতীয় বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

‘মাহফুজ-কামালদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা উচিত’
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet