গণভবনে কাদের সিদ্দিকীর স্ত্রীর ১৭ মিনিট ধরনা

ছবি- দ্যা রিপোর্টগণভবনের সামনে ১৭ মিনিট দাঁড়িয়ে থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে পারলেন না কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী।আগে থেকেই যোগাযোগ না করায় ও প্রধানমন্ত্রী গণভবনে না থাকায় তিনি ভেতরে প্রবেশ করতে পারেননি বলে গণভবনের কর্মকর্তারা জানিয়েছেন।

নাসরিন সিদ্দিকী মঙ্গলবার সকাল ১১টার দিকে গণভবনের সামনের গেটে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। ১৭ মিনিট সড়কে দাঁড়িয়ে থেকে ১১টা ১৮ মিনিটে গাড়ি নিয়ে আবার মোহাম্মদপুরের বাসভবনে ফিরে যান।

এ সময় গণভবনের কর্মকর্তারা নাসরিন সিদ্দিকীকে বলেন, “প্রধানমন্ত্রী সাড়ে ৯টার দিকে একনেকের বৈঠকে অংশ নিতে গণভবন ত্যাগ করেছেন। আপনি যোগাযোগ করে আসলে আমরা খবর দিতে পারতাম। এরপর প্রধানমন্ত্রী গণভবনে আসলে আপনার আসার তথ্য জানানো হবে।”

এ সময় নাসরিন সিদ্দিকীর সঙ্গে ছিলেন তার ছোট মেয়ে কুশি সিদ্দিকী, কাদের সিদ্দিকীর ব্যক্তিগত সচিব ফরিদ আহমেদ, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দ্বীপ প্রমুখ।

এদিকে, সাক্ষাতের সময় চেয়ে প্রধানমন্ত্রীকে আগেই চিঠি দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন নাসরিন সিদ্দিকী।

গাড়িতে ওঠে ফিরে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, “আমি এখন কিছু বলব না। আমার স্বামীর সঙ্গে কথা বলে আপনাদের সবকিছু জানানো হবে। তবে সাক্ষাতের সময় চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দেওয়া হয়েছিল।’

চিঠি দিয়ে সাক্ষাতের বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী বলেন, “আমরা শনিবার প্রধানমন্ত্রীর দপ্তরে সাক্ষাৎ চেয়ে চিঠি দিয়েছিলাম।”

মতিঝিলে স্বামী কাদের সিদ্দিকীর সংলাপের দাবি জানিয়ে চলমান অনির্দিষ্টকালের অবস্থানের বিষয়ে কথা বলতেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন বলে জানান তিনি। সুত্রঃ দ্যারিপোর্ট


রাজনীতি বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
<b>Historical 7th March Speech of Bangabandhu</b> Historical 7th March Speech of Bangabandhu
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা

গণভবনে কাদের সিদ্দিকীর স্ত্রীর ১৭ মিনিট ধরনা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet