‘উনি খান পোলাও কোর্মা, আর জাতিকে দেন পেট্রোল বোমা’

বৃহস্পতিবার বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাহবুব-উল আলম হানিফ। ছবি- নিউজ৪১ডটকমগুলশান কার্যালয়ে নিজেকে নিজে অবরুদ্ধ করে নাশকতা ও সহিংসতার মাধ্যমে দেশের মানুষকে দগ্ধ করার বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এ মন্তব্য করেন।

আজ বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে সামনে বিএনপি জামায়াত জোটের অবরোধ-হরতাল-জঙ্গী হামলার বিরুদ্ধে বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তিনি।

মাহবুব-উল-আলম হানিফ বিএনপিকে সন্ত্রাসী ও জঙ্গীবাদী সংগঠনে পরিণত না করার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়ে বলেন, “দেশের মানুষ বিএনপিকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছে। আপনি বিএনপিকে একটি সন্ত্রাসী, জঙ্গবাদী, নষ্ট রাজনৈতিক দল হিসেবে পরিণত করবেন না।”

তিনি বলেন, “বিশ্বের কোন দেশে নাশকতা করে কোন দাবি আদায় হয় না। দেশের মানুষ বিএনপি-জামায়াতকে নাশকতার মাধ্যমে মানুষ হত্যা করে দাবি পূরণের সুযোগ দেবে না।”

মাহবুব-উল-আলম হানিফ বলেন, “বেগম খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য গত বছরের ৫ জানুয়ারী জাতীয় নির্বাচনে অংশ গ্রহন না করে যে ভুল করেছেন দেশের নিরীহ মানুষের ওপর পেট্রলবোমা মেরে তার প্রতিশোধ নিচ্ছেন।”

বৃহস্পতিবার বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাহবুব-উল আলম হানিফ। ছবি- নিউজ৪১ডটকমবিএনপির সাথে সংলাপের বিষয়ে হানিফ বলেন, “সংলাপের আগে চিন্তা করতে হবে কারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে এবং দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়। বেগম খালেদা জিয়া যাদের সাথে নিয়ে রাজনীতি করছেন তারা কারা।”

তিনি বলেন, “যুদ্ধাপরাধের দায়ে জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসি কার্যকর করার পর পাকিস্তান আইনসভায় নিন্দা প্রস্তাব আনা হয় এবং তাকে পাকিস্তানের সৈনিক হিসেবে উল্লেখ করা হয়েছিল। সেই পাকিস্তানের সৈনিকদের সাথে কোন সংলাপ অনুষ্ঠিত হতে পারে না, হবে না।”

বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এম এ কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন(অব.) এ.বি তাজুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া ও সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।


ছবি ঘর বিভাগের আরো খবর...
শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন শেখ হাসিনাকে নিয়ে ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদ প্রতিবেদন
শিরমাল রুটি শিরমাল রুটি
ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা ঢাকায় রবীন্দ্রনাথ ও বুড়িগঙ্গা
৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা ৩০০ আসনে মহাজোটের প্রার্থী যারা
বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা বিদেশি পর্যবেক্ষক আনতে অন অ্যারাইভাল ভিসা
আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি আ. লীগের যেসব হেভিওয়েট নেতা মনোনয়ন পাননি
গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ গণফোরামে যোগ দিলেন আ’লীগের সাবেক প্রতিমন্ত্রী আবু সাইয়িদ
ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি ঘোষণা ছাড়াই মনোনীত প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা আ. লীগের মনোনয়ন পেলেন যেসব তারকা
আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন যারা পেলেন

‘উনি খান পোলাও কোর্মা, আর জাতিকে দেন পেট্রোল বোমা’
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet